Amar prithibite surjo nei,aalo nei..
amar ratrite aalochaya nei,shopnora nei..
amar akashe tara nei,megh-o nei..
amar bagane ful nei,kolorob nei..
amar nodite dheu nei,kolotan nei..
amar hridoye onuvuti nei,hahakar nei..


Amar jibone tumi chara....
kono spondon nei!


MEYE,TUMI AMAR ai KI KORECHO?