Udas kokil nirjonotai dobe
shiter shisir kobe gechhe
jhore,abir aka poshchime ba
pube tomay ami dekhbo
du'chokh vhore,
agunjhora krishnochurar dale
akta chorai..monta kemon kore,
aj premer haoya chad choyar
tale,nachbe moyur tomar
amar shopner fuler bagane?