ভালোবেসে তোমায় আমি দিয়েছি যে কথা
কখনো তোমায় আমি দেবনা ব্যথা,
এই জীবন বেচে যতদিন রয় তুমি পেযনাকো ভয়
এই প্রথিবীতে প্রেম যতদিন রয় তোমার
আমার ভালোবাসা হয়গো যেন জয়,
যদি কখনো ভুল করে
ভুলে যাও আমায় ফিরে এসো
আবার পূজারী হবো তোমার
ফুল দেব ওই পায়ে দেবী ভেবে আমার,
রাখবোনা দুখের মাঝে সাজাবো মনের কাননে
শুধু এই জনমে নয় পরো জনমেও যেন
তোমার জন্য আবার আমার জন্মহয়