নিঝুম রাতের আধারে তুমি আমি
দূজনেই চলেছি একেই পথ দরে
জোনাকিরা মিটি মিটি জলে
আজ হারিয়ে যাব দূরে বহু দূরে,
উদাস তুমি উদাস আমি
তুমি আমি আমি তুমি চলবে চলছে
শুধুই পাগলামি,পদ্য ফোটা তোমার
দূটি নয়ন কাজল হলো রাতের
আধার আজ হোক না হয় ভালোবেসে
একটু কলংক তোমার আমার..