অনেক সাধনার পরে আমি
তোমায় পেয়েছি,পেয়েছি তোমার
ভালোবাসা তাইত আমার এই
পৃথিবীর মায়া ছেড়ে তোমার
কাছে ছুটে আসা,তুমি নেই এই
পৃথিবী নেই তুমি আছ এই পৃথিবীতে
আছে আমার বেছে থাকার আসা,
ভালোবাসি তোমায় যতো দিন
বেছে আছি ভালোবেসে যাবো তোমায়,
কাছে এসে দেখো প্রিয়তমা কতো
ভালোবাসা আছে তোমার জন্য
আমার এই বুকে জমা...