মাঝ রাতে আকাশে চাদ


উঠেনি বুজতে পারলাম হয়তো আজ তুমি


চাদ দেখনি,আকাশের নিল যদি


আধারে বিলায় বুজে নেব


তুমি তারে মনে রাখনি,


কি করে মনে রাখবে


তুমি যে বদলে গেছ


আগের অনেক কিছু বুলে গেছ,


তুমি কি পারবে একবার শুধু


একবার বদলে দিতে আমির এই পৃথিবী


সৃতিতে ফিরে না আসো,পারবেনা


কারণ তুমি যে পাথর তোমার মনটা ও যে পাথর,


কি করে বুজবে কোনটা


ভালোবাসা কোনটা আদর ...