সোনারগায়ের সোনার মেয়ে
স্বপ্নেতে গেল ছুয়ে, যেতে
যেতে গেল বলে তুমি কি চির
কাল থাকবে আমার হয়ে,আমি
আছি থাকব তোমার সারাটি
হৃদয় জুড়ে,ভালোবাসবো তোমায়
আপন করে রাখবো মোনের
ঘরে,যদি হিমালয় হয়ে দুখ্য
আসে জরুক কাল বৈশাখী ঝর,
তুমি আমার শুধুই আমার
কখনো হব নাক পর...