আজ থেকে চারটি বছর আগে
হারিয়ে ফেলেছি আমি তোমাকে,
জানিনা কোথায় আছ কেমন আছ চিনতে
পারবে কি আমাকে,সেই জাদুঘরের পাশে
তোমার বাড়ি একনজর দেখব বলে
ছুটে যেতাম আমি ,আজ আমি অনেক দুরে দূর থেকে
বহুদূরে কিন্তু মনটা আমার সেই জাদুঘরে
আজ তোমার কথা বারে বারে মনে পরে,
আমি জানি তুমি আজ রয়েছ একা কি করে
তোমায় আমি দেই বল বেথা
আমি পারবনা থাকতে একা
তুমি ভেবনা সেই
জাদুঘরের পাশে আবার হবে তোমার আমার দেখা ...