তোমার দূটি চোখে এখন কি আগের মতো
আমার ছবি আক এখনো কি
তেমনি করে আমায় ভালোবাসো,
তুমি এখনো কি প্রথম
প্রেমের মত শুধু আমারি কথা ভাবো,
বলে ছিলাম আমি আর কারো নয়
শুধু তোমারি হবো,এমনি করে চিরো কাল
তোমায় শুধু তোমায় ভালোবেসে যাব,
জানি আমি জানি আমি
যে তোমার তাও আমি মানি
তুমি বিহনে থাকিতে পারিবনা
এই ভুবনে আমি,তোমায় ভালোবেসে
মরিতে পারি তেমনি পারি ওগো
বাচতে,তোমায় আমি রেখেছি আপন
করে প্রেমোমায়া দিয়ে
আমার এই মন মন্দিরে...