তোমাকে নাপেলে আকাশের বুকে
জল্বেনা কোনো তারা,
তোমাকে নাপেলে থেমে যাবে
আমার জীবনের পথ চলা,
তোমাকে নাপেলে নাবলা কথা হবে
না যে আর বলা,
তোমাকে নাপেলে পাখিরা আর গাইবেন
গান সাতসকাল বেলা,সূর্যটা হারাবে
আলো হবে যে দিশেহারা,তুমি যদি নাদেও
দেখা আমি যে হয়ে যাব বড় একা,
তোমাকে নাপেলে কারফিউ হবে প্রেমিকের
দোল মিছিলে যাবে ঢাকা হয়ে যাবে ফাকা..