এ কেমন বাস্তবতার মাঝে আমায় তুমি রেখেছ
আমি ভালোবাসি তোমায় শুধু তুমি জেনেছ,
আজো জানতে পারলাম না আমায় তুমি
কতটা আপন করে তোমার মনে মাঝে রেখেছ,
আমি কি জানতে পারি আমায় নিয়ে তোমার
দূটি চোখে ভালোবাসার রং তুলি দিয়ে
আমার কিছু ছবি কি একেছ,
জানিনা ভালোবাসার পরীক্ষা তুমি
কতজনার নিয়েছ তাহলে আমায় কেন
এমন কঠিন পরীক্ষার মাঝে ফেলেছ,
সনো মেয়ে তোমায় ভালোবেসে আমার
মরণ যদি হয় সেই মরণে নেইত
কোনো ভয়,একদিকে দুনিয়া রাখো আরেক
দিকে তুমি থাকো আমি দুনিয়ার মায়া
ছেড়ে তোমার কাছে ছুটে যাব শুধু তোমায়
ভালোবাসি বলে,একদিকে সাতরাজার ধন
আরেক দিকে তোমার ভুবন আমি তোমার ভুবনে
সপে দেব আমার এই জীবন,
আমায় ভালোবেসে করো নাকো ছল
আমি মরে গেলে বুজবে তখোন তোমার
দূটি চোখেতে জল জর্বে যখন..