এ কেমন উপহার তোমার চমত্কার
ভালোবেসে আমায় আজ হলে
অন্য আরেক জনার,
ভালো খুব ভালো তোমার দূটি
নয়নে আমায় ছেড়ে একেছ ছবি অন্য কারো,
তোমার অভিনয় বুজা বড় দায়
আমায় করে দিলে নিমিষেই বিদায়,
মানুষের মন বাঙ্গা আর মসজিদ বাঙ্গা সমান কথা
তাই বলছি তোমায় আর কারো মন বেঙ্গে
করনাকো তুমি সেই অন্নায়....