বাজেনা আমার গানেতে সূর তোমার
ভালোবাসার কথা ছাড়া,
তুমি আমার কাছে না থাকিলে ওঠেনা
আমার রাতের আকাশে তারা,
তুমি হলে আমার সুখো প্রিয়া তোমায়
কাছে নাপেলে কি করে থাকি আমি সুখ নিয়া,
তোমার জন্য জন্ম আমার এই কথাটা জানি
তোমায় ভালোবেসে মরিতে পারি
দিতে পারি এই প্রাণ খানি,তুমি হলে প্রেমো
দেবী প্রেম সৃষ্টিকারী
তুমিহীনা আমি যেন প্রাণহীন মরুভূমি..