তোমার চিঠি পরে
সালেহ আহমেদ
তোমার চিঠি পরে গত কাল রাতে
কেদেছি একা আমি নিরবে,
মাতাল হওয়া কিছু মেঘ জমে ছিল আকাশে
কষ্ট ছিল আমার দূটি চোখের কল্পনাতে,
ভালোবেসে আমায় কেন কাদালে ধন্যবাদ
তোমায় আমায় রাখলে তোমার দূটি চোখের
আড়ালে,ভালোবেসে এমন অপহার বলো
কয়জনে তা পারে দিতে আমায় যা দিলে
তুমি,নতুন সাথী তাকে করলে তোমার চোখের
মনি,তবু সুখী হও সুখী হও তুমি তোমার সুখের
দিনে যদি নাইবা মনে রাখো দুঃখের দিনে যদি আমায় ডাক
উল্কার গতি নিয়ে পৌছে যাব কান্না তোমার মুছিয়ে দেব...