আমি তো অতি সাধারণ একজন
আছে ছোট্ট একটা মন,
তুমি যদি বলো ভালোবাসা আছে
কেমন বলবো আমি আমার মাঝে
একবার ডুবদিয়ে দেখো আছে
ভালোবাসা অসাধারণ,আমি তো
পাগল একজন আছে অনেক
পাগলামি যদি বলো কেমন বলবো
তোমায় ছাড়া হয় না আমার
জীবনে কোনো কিছুর আগোমন,
শুধু তোমায় ভালোবাসতে
চায় এই পাগল মন,বেসি কিছু
নয় একটু সুখের আজ বড়
প্রয়োজন আমি তাই পথে পথে
গাছের পাতায় পাতায় লিখে জানালাম
তোমাকে আসার নিমন্ত্রন..