যেদিন আকাশে খুব মেঘ করবে
অঝোরে জর্বে বৃষ্টি
সেদিন দু,হাত ভরে বৃষ্টি ভেজা
কদম ফুল নিয়ে
তোমার দরজায় এসে দাড়াবো
বলবো আজো ভুলিনি তোমায়,
সেদিন জানি  আমায়
দেখে তোমার আখি দুটিতে
বৃষ্টির সাথে তাল মিলিয়ে তুমিও
আরো কিছু ঝরাবে বৃষ্টি,
আমি রোদে পুরে খরা পরা মাটির
দেহটা নিয়ে তোমার হাতের
রোমাল হয়ে মুছে দেব খুব আদর করে
বলবো আমি এখনো
আজো ভালোবাসি ভালোবাসি তরে ?