আঘাতে আঘাতে চূর্ণ আমি
কখনো ভেঙ্গে পরিনা,
ভালোবাসি তোমায় তাই আজো
ভুলতে পারিনা ,
এই ভাবে ভালোবেসে যাব তোমায়
তুমি যতই ছল করনা,
যদি দেবদাস হতে পারতাম তাহলে
দেবদাসের মত আমার
শেষ নিস্সাশ টুকু তোমার বাড়ির
উঠোনে এসে তোমায়
উপহার দিতাম,এই যুগের ছেলে
আমি তোমায় ছাড়া কিছু
বুজিনা,তাই আমার এই কবিতার
মাঝে তোমায় নিয়ে
করে গেলাম ভালোবাসার রচনা ?