তোর আসায় পথ চেয়ে বসে আছি


খোকা কবে তুই আসবি বাড়ি


ও খোকা কথা দে মোরে তারা তারি


তুই আসবি ঘরে ফিরে,


সেই কবে গেলি তোর মাকে ছেড়ে


মা জননী আমি একলা থাকি কেমন করে


বল তুই আমারে আসবি খোকা


আসবি জলদি করে,


খোকা তুই কেমন আছিস জানতে ইচ্ছে


করে আমি মা পারছি না আর থাকতে


তুরে ছেড়ে,আয় খোকা আয় ঘুম পারানি


মাসি পিসি গান বলে ঘুম পরিয়ে দেব আমার কোলে..