এখন অনেক রাত আর এই রাত্রিতে
দূটি চোখে নেই কোনো ঘুম
অপরূপ এই জোছনায়
তুমি কি জানো তা ভাবছি
বসে শুধু তোমায়,তুমি পাশে
নেই তাই সেই অতীতের
কিছু সৃতি এসে বারে বারে
কাদিয়ে যায় আমায়,আজো ভুলতে
পারিনা তোমায় যদি একটু
তোমার তিল পরিমান
ভালোবেসে থাক ভুল করে হলেও
ক্ষমা করে দিও আমায়,
এমনি করে সারাটি জীবন
ভালোবেসে যেতে চাই তোমায় ?