আকাশের মত তোমার ওই মন
বদল করতে পারো
যখন তখন,আমি ছিলাম
যেমন আজো আছি তেমন
বদলাতে পারিনি আমার এই মন,
দেখেছি সতরুপে রূপ দরতে
তোমায় ভালোবেসে দিলে
কতো সুন্দর এমন কিছু
উপহার আমায়,এতো অপরুপা তুমি
নেই যার কোনো তুলনা
ছলনা করতে পারো তা আমার
জানা ছিলনা,একদিন তোমার ভাঙ্গবে
রংগের মেলা কতো  ব্যাথা দিয়েছ
তা হিসাব করে কাটবেনা তোমার বেলা ?