তুমি আঘাত পার যত দিয়ো
তোমার মনের মত করে
যত খুসি আমায় দিয়ো,
তবু জেনে রেখো তুমি আমার
প্রানের চেয়ে প্রিয়ো,
ভালোবাসি তোমায় যতো দিন
বেচে আছি ভালোবেসে যাবো
তোমায় শুধু এই টুকু
জেনে নিয়ো,তুমি আঘাতের পর
আঘাত করো যদি পারো
আমার শেষ বেলায়
শেষ বিদায়ের আগে তোমার
একটু ভালোবাসা দিয়ো ?