সনো হরিদাসী আমি তোমাকে
ভালোবাসি,ভালোবাসি তোমার
মখের হাসি ওই টানা দূটি আখি,
সত্যি আমি তোমাকে অনেক
ভালোবাসি তোমার কথা
তাইত ভাবি সারা রাত্রি নিশি,
অতশী আমি তোমায় আমার
প্রানের চেয়ে বেসি ভালোবাসি,
তুমি ছাড়া বেসূরে বাজে বাশি
বাজেনা সূরে তোমার নাম ধরে
এভাবেই ভালোবেসে যাব
তোমায় সব সময় প্রতিটি ক্ষণে...?