ভালোবাসা ভালো নয় বলে
সকলেই ভালোবেসে মরেছি
তাই আমি অকালে,
বুজেছি তা এতদিন পরে
যখোন তুমি চলে গেলে এই
বুকের পিঞ্জর থেকে উড়ে,
ভালোবাসা সত্যি ভালো নয়
তোমার কথা মনে হলে
প্রতিটা ক্ষণ প্রতিটা মুহুর্ত
বিষন একাকী মনে হয়,
কেন এমন ভালোবাসা
কেন এতো ছলনা মিছে অভিনয়..?