যদি ভালোবাসা হয় ভুল
তবে আমি বলবো
ভালোবাসা নিয়ে যেই ইতিহাস
লেখা ছিলো তাছিল ভুল ,
ভালোবাসা নিয়ে কত শত কবি
কবিতার মাঝে যে কাব্য
করে গেছে তাও ছিলো ভুল,
ভালোবেসে যারা অকালে মৃত্তুকে
অতি সহজেই মেনে নিয়েছে
তাদের মৃত্তুটা ছিলো সবচে বড় ভুল,
তবে কি সৃষ্টি কর্তার ভালোবাসা
সৃষ্টি করাটা ছিলো ভুল,
যদি এমনি হয় তবে তোমায়
ভালোবেসে আমিও করতে চাই
এমন কিছু ভুল...?