তোমায় ভালোবাসি - এটাই যদি হয় অপরাধ;
তবে শাস্তি দাও, আমি শাস্তি পেতে চাই ।
তোমার রক্তাভ ঠোঁটের নীল দংশনে
ক্ষত-বিক্ষত করে দাও আমার সর্বাঙ্গ;
কিংবা ধারালো দাঁত দিয়ে রক্তাক্ত করো!
ভালোবাসার জন্য আমি ক্ষত-বিক্ষত হতে চাই ।
ভালোবাসার জন্য আমি রক্তাক্ত হতে চাই ।