আমি রবিবারে যে গান গেয়েছিলাম,
সে জাদুকরী একটি অলস সময়,
আমি সোমবার যে গান গেয়েছিলাম,
সময়টার উদ্দেশ্য ছিল মনোযোগ আকর্ষণ করা;


আমি বছরের পর বছর এটি গেয়েছিলাম,
এবং পূরনো স্মৃতির দেখা হলো
আমি চিন্তা করার আগেই স্মৃতির রূপদানকারী
আরেকটি স্মৃতির চিন্তা শুরু করিয়েছিল.