তোমার সৌন্দর্যে হয়েছি পূর্ণগ্রাস
আমি তোমার অস্ত্র হিসাবে থাকবো চারপাশ
আমি তোমার স্নিগ্ধতায় চেপেছি অনেক
মহান আবেগ আমার ভেতরের হচ্ছে ঠিক
আমি তোমার আলিঙ্গনের বন্দী করেছি
তোমার চোখে আমার ভালোবাসাকে দেখেছি
তোমার ঠোঁট স্পর্শে, পেলাম স্বর্গ
সময় সব সময় বলে দিচ্ছে যেন কে!
সমস্ত কিছুই হয়ে যাচ্ছে যেন ফিকে।।