আমি সরকার্রি  কম্ম্চারি
আমার দাবি,"মানুসের সেবা আমি করি" ।
লোকে বলে কাজ নাই
বসে বসে ঘুস খাই ।
File work-এ ক্লান্ত জিবন
Private-এ যেতে ইচ্ছে করে সারাক্ষ্ন ।
টবুও ণাই কোণো ঊপায়
টাইটো চেযারে বসে ব্সে ঘুমায ।
মধায্বিত্তের ঝুকিহিন চাকুরি
SACK হব না,মিলবে না medal ঝুরি ঝুরি ।
ঘেণ্ণা আসে নিজের জিবনে
কীণ্টূ প্ড়ক্ষ্নেই আযেসের ক্থা ভাবি মনে মনে ।
কোণো কাজ না করে 40000 মাসের বেতন
খূশী থাকে বউ, জিবন চ্লতে থাকে চ্ল্ছে যেমন ।