মানুষ কিনবে মানুষ ? সস্তা, খুব সস্তা..
মাত্র ৫ টাকা কিলো আর ৫০ টাকা বস্তা..
ঘেমে নেয়ে চান করে হাওয়া দেবে,তোমাদের
ভগবানের শরির কে ঘামতে দেবে না,
জোকার সেজে তোমাদের বিষন্নতা মেটাবে,
দুটো ভাতের জন্য তোমাদের সিন্দুক ভরে দেবে।
মানুষ কিনবে মানুষ ? সস্তা, খুব সস্তা..
মাত্র ৫ টাকা কিলো আর ৫০ টাকা বস্তা..
সারাদিন জমির সঙ্গে যুদ্ধ করে,তোমাদের খাওয়াবে,
নিজেদের মাটিতে পুঁতে,তোমাদের চলার পথ বানাবে,
সারা গায়ে কালি মেখে,তোমাদের জুতো চমকাবে,
তোমাদের অবশিষ্ট খাদ্যে,পেটের জ্বালা জুড়াবে।
মানুষ কিনবে মানুষ ? সস্তা, খুব সস্তা..
মাত্র ৫ টাকা কিলো আর ৫০ টাকা বস্তা..
এই অফার সিমিত সময়ের জন্য,
কদিন পরে আমরাও হব বন্য,
হিংস্র থাবায় সব কেড়ে নিতে আমরাও শিখে যাব,
তোমাদের পায়ের তলায় মাড়িয়ে আমরাও চলে যাব,
মাথার ঘাম ঝরিয়ে যারা সোনার ফসল ফলাবে,
খাবার ভরা কাঁসার থালা,তারাই সামনে পাবে।
আর মাত্র কিছুদিন পাবে...স্পেশাল অফার...
মানুষ কিনবে মানুষ ? সস্তা, খুব সস্তা..
মাত্র ৫ টাকা কিলো আর ৫০ টাকা বস্তা..