ভুতের রাজা তুমি কোথায় ???
বর দেবে আমায় ?এক বর ?
আমি বউ হব...হ্যাঁগো মানুষের বউ..
আমি যে কালিঘাটে,সোনাগাছিতে,আরো
কত হাড়কাটা লাশকাটা অলিতে-গলিতে
এখনও পশুদের সাথে বাঁচি,খাবার খুঁজি।
আমার বেশ্যা নামটা মুছে দেবে ??


ভুতের রাজা তুমি কোথায় ???
বর দেবে আমায় ? এক বর ?
আমি বউ হব...হ্যাঁগো মানুষের বউ..
আমার যে আট বছর বয়সে রেপ হয়ে গেছে,
কোনো এক শুয়োরের বাচ্ছা এঁটো করে গেছে
আমায়,মানুষের ঘরে আর কি মানায় ?
আমার গা-থেকে দাঁতের দাগ মুছে দেবে ??