এই তো সেদিন,প্রথম এলাম এখানে,
বেশ কিছু বন্ধু পেলাম অল্পের ব্যবধানে।
কবিতার ছলে মনের কথা লিখি,
চোখের জল কলম দিয়েই খাতায় আঁকি।
দেখতে দেখতে তারও সংখ্যা ৫০ পার হল,
অনেক বন্ধুর সাথে সম্পর্ক,আরো গভীর হল।
আজ ৫০-তম কবিতাটা তাই নিছক কবিতা নয়,
সম্পর্ক গুলো হয়ে উঠুক আরো মধুময়।
সেই প্রার্থনাই শুধু করলাম,সঙ্গে মিলিয়ে ছন্দ,
সবার জন্য পাঠিয়ে দিলাম,শিউলি ফুলের গন্ধ।