Din aar surja asto gelo
pousher godhuli seshe.
Heeme dhaka ekfali chand
akashe fyakase hoe ache.
saarjer jamar neeche
joto sheet dhoke
nimonia nie
sialdaar platforme toto sheet naai.
ache naaki footpathe?
santsante bostir maajhe!
Ke raakhe sondhan!