Je jeebgulo
   Andharey kilbil korto,
   Aaj tara beriey porechey
   Sposto dibalokey,
   Chhoriey porechey rondhrey rondhrey.
   Samajer dogdoge ghaey
   Tader swach-chando bicharan.
   Sei putigandhamoy andhar narakey
   Ami khunjchi muktir poth
   ekmutho aalo.