ধবধবে সাদা উজ্জ্বল পোষাক,
পরিপাটি মধ্যম এক কামড়া,
জানালার বাইরে এক ফালি উঠোন!
উঠোন জুড়ে সাদা কয়েক জোড়া কবুতরের আনাগোনা.....
সারি সারি বিচিত্র রঙ এর ফুল গাছ।
উঠানের বাঁ পাশে বেধে রাখা ধবধবে সাদা ঘোড়া।
........................


--একটি কাল্পনিক বিলাসিতার সমাপ্তি।....