রাজাকারের দোসর এখন কবিতার আসর
মুক্ত চিন্তার নামে এখানে চলে জামাতের কদর
যারা প্রত্যহ লিখে চলেছে ধর্মের উস্কানি দিয়ে
দেশ-জাতি এবং বাঙালিয়ানার বিরুদ্ধে
কখনো মেতে ওঠে যারা সরকার উৎখাতে
তাদেরই পাত্তা বেশি এই কবিতার আসরে।


ভালোই ভাব ধরেছে বাংলা কবিতা ডট কম
যেন গাঁ পুড়ে যায় বললে রাজাকারের নাম
একাত্তরের ব্যর্থ পরাজয় বুঝি এখনো কাঁদায়
তাই জামাতি দর্শন নিয়ে এবার বাংলা কবিতায়
লাভ নেই এখানেও হবে তোমাদের পরাজয়
তবু দিবা স্বপ্ন দেখে দেখে যদি মৃত্যুটা হয় ।।



বিঃ দ্র : এই আসরে প্রত্যহ ধর্মীয় উস্কানি দিয়ে কবিতা লেখা, রাজনৈতিক সরকার উৎখাত নিয়ে যা তা লিখে যাচ্ছে আসরের স্বনাম ধন্য কবিরা । এগুলো এই কবিতার আসরের কর্তৃপক্ষের চোখে পড়ে না । জেনে রাখুন- জামাতে ইসলাম এখন আর কোন রাজনৈতিক দল নয় । একটি সন্ত্রাসী জঙ্গি গোষ্ঠী । তাঁদের নিয়ে যা লেখা হয়েছে তা ইতিহাসের দলিল থেকে নেয়া । যাচাই করে দেখুন ।  আসরের কতিপয় ধারা শুধু এক জনের জন্য । আইন শেখাতে আসবেন না ।।