আমি যদি তোমায় ভালবাসি
ও প্রিয়তম.......
তুমিও ভালোবেসো
বেশী না হয় কম!


আমি যদি চোখের জল
ফেলি হাজার ফোটাঁ
তুমিও ফেলিও বন্ধু
শুধু এক ফোটাঁ!
ঐ এক ফোটাঁ চোথের জলের দাম....
আমার পৃথিবী সমান!


তুমি যদি ডাক আমায়...
শুধু ইশারাতে...
ছুটে যাব এক পলকে
তোমার নেশাতে...!!!