সেদিন...
আকাশে ছিল চাদঁ
ছিল তারা...
তোমাকে দেখে মন
হলো দিশেহারা...!


যেন উড়ে চলা পাখি এক
নীড় হারা....!


সেদিন...
চোখেঁতে ঝরে ছিলো
শ্রাবনধারা...
চোখেঁতে....... ঝরে...... ছিলো
শ্রাবনধারা...!!!


তোমাকে... দেখে... মন...
হলো দিশেহারা...!


যেন উড়ে চলা পাখি এক
নীড় হারা....!