সে আমায় দুরে রাখে
কাছেও টানে...


দুচোখেঁ স্বপ্ন দেখায়
আবার স্বপ্নগুলো চুরমার করে দেয়!
সে আমার অস্তিত্ব
মিশে আছে গল্প,কবিতা এমন কি গানে!


সে আমায় কষ্ট দেয়
ভালওবাসে...
দুরে থাকে
কাছেও আসে!


তার প্রেম আমি বুঝি না
সে হারিয়ে যায় অসীম আঁধারে...


কত রাত তাকে খুজেঁছি
দুর তারাদের পথে...
তাকে চাঁদ ভেবে দু হাত বাড়িয়েছি...


সে ধরা দেয় না
থেকে যায় অধরা!


আমার স্বপ্নগুলোয়
ধুলোর আস্তরণ পড়ে!
ঝরাপাতার মত
আমি রাস্তায় পড়ে থাকি...


চুপিচুপি তার
কাছাকাছি আসি..
তবুও তাকে আমি
ভালবাসি...ভালবাসি...!!!