খোলা চিঠি-০১


অশ্রু, তুই চাইলে নীল আকাশ দিবো
উজার করে ভালবাসা দিবো...


বিনিময়ে আমায় বিশ্বাস দিবি!


তুই চাইলে...
রংধনুর সাত রং
দুচোঁখে একে দিবো..


আমার চাওয়া পাওয়ার
সর্বস্ব উজার করে দিবো..


বিনিময়ে আমায় বিশ্বাস দিবি!


আজ তোর ভালবাসা
বিস্বাসের কাছে
এতই সস্তা হয়ে গেছে যে...


তোর কাছে আর
ভালবাসা চাইতে ইচ্ছে করে না!


এখন ভালবাসা
রঙ্গীন কাগজে ভরে বিক্রি হয়...


কাগজের ফুলের মত গন্ধহীন...


তাজা গোলাপের মত সতেজ গন্ধ আর
তোর ভালবাসায় খুজে পাই না...


অশ্রু, প্লিজ...
আমায় একটু বিশ্বাস দিবি?
ভালবাসা নয়...!!!
                
                     অনল...