অশ্রু, সেই রাতে মনে পড়ে
তারাদের খেলা দেখা শেষ করে
তুই যখন আমাকে নিয়ে বাড়ী ফিরছিলি
ঠিক তখন জঙ্গলের মাঝে..
হঠাত কিছু একটা ভুতুরে শব্দ শুনে
শরীর ভয়ে পাথর হয়ে গিয়েছিল..!
তোকে ছুয়ে একটু সাহসের উত্তাপ পেয়েছিল!
তোকে জড়িয়ে সেদিন ভয় কেটে গিয়েছিল!