একটা কবিতা লিখছি,
কিছু ভাঙ্গা শব্দ কুড়িয়ে,
এক টুকরো কাগজে ছড়িয়ে দিয়ে
আমি কবিতা লিখছি।


মোমের আলো,
আমার কলমের ছায়া,
নাবালক ঘুম,
টুকরো স্বপ্নের মায়া,
সব মিশে একাকার হয়. . . .
বেড়ে চলা রাত তবু
আমার শরীরে
শিশির হয়ে ঝরে না,
আমার টুকরো কাগজে
কেন তোর ছায়া পড়ে না. . . . ???