দোস্ত আমার মস্ত বড়
মস্ত তাহার মন
সেই মনেতে ঘর তুলিছে
       অন্য একজন


ঘর তুলিছে চুপিসারে
ঘর উঠেছে রোদেলা দুপুরে
সেই ঘরেতে বাস করে
      মিস্টি একজন


মিস্টি মেয়ের দ্রিস্তি টানা
তা দেখেতো মন মানেনা
হইছে দোস্ত দিল দেউয়ানা
     আনচান তাহার মন


দোস্ত আমার প্রেমে মজে
হঠাৎ কেন এত সাঁজে
কেন তাহার মনের মাঝে
       অন্য এক মন


দোস্ত আমার একা বসে
কেন এত মিস্টি হাসে
সেই হাঁসিতে উঠে ভেসে
       অন্য একজন