আমাকে তুমি ভালবাস
এ আমি ঠিক বুঝতে পারি
আমি ধন্য
তোমার ভালবাসা পেয়ে
তবে আমাকেও একটু
সুযোগ দাও
তোমাকে ভালবাসার ।


তোমার অস্থির ভালবাসা
আমাকে আপ্লুত করেছে
আমার নিশ্বাস বন্ধ হয়ে আসে
একটু শ্বাস নিতে দাও
আমিও তো  ভালবাসি
সেটা তুমি কি বোঝ?
আমাকে বোঝানোর সুযোগ দাও।