আমার অনেক স্বপ্ন ছিল
তোমাকে  নিয়ে
কেবল তোমাকে নিয়ে
কিন্তু আজ তা দুঃস্বপ্ন
এক বৈশাখী ঝড় তোমাকে
নিয়ে গেছে দূরে
অনেক দূরে
একই পৃথিবী একই দেশে
আমরা বাস করি
কাছে থেকেও তুমি দূরে
যত স্বপ্ন ছিল
সব আজ ধূলায় ধুসরিত।