হ্যালো অনুপমা?
তোমাকে সকাল থেকে কেন ফোনে পাচ্ছি না?
বড়ই চিন্তায় ছিলাম কোথায় গেলে তুমি?
কালকে রেগে উঠে গেলে?কি এমন বললাম আমি?
তোমায় ভালোবাসি,এটাই কি মোর অপরাধ?
ভালোবেসে রাখব বেঁধে,এটাই আমার মনের সাধ।
কিন্তু তুমি যেন বুঝেও বোঝ না।
প্রতিদিন বলো রাজের কথা।
কখনও কি পড়ে না মনে আমার কথা?
জানি রাজ ভালো ছেলে,
গানে তার দারুন গলা।
শতসহস্র মেয়ের মনের মাঝে গাঁথা।
জানি আমি ভালো না অত।
তবুও তোমায় ভালোবাসায় ভরে রাখব।
তোমাকে ঘিরে বেড়ে ওঠা আমার স্বপ্ন।
হৃদয় জাগানো গানে ভুবন ভরানো।
তোমার রুপের বর্ষা ঘটে,প্রতিদিন কলেজে।
আলোকবর্ষ পরেও থাকব দাঁড়িয়ে।
তুমি কি পারবে না আপন করতে?
আমাকে তো বলেছ বারবার বন্ধুত্বের কথা।
আই লাভ ইউ বহুবার বলেছি,
রিপ্লাই দাও নি।
হ্যালো,হ্যালো প্লিস ফোন কেটো না।
তুমিই তো বলেছিলে বিয়ে করতে।
তোমাকে ছাড়া বিয়ে করব কি করে?
প্রতিটি রাত জেগে কাটাই ফেসবুকে।
অনলাইনেও দেখি তোমায়,তবু রিপ্লাই দাও না।
চারিদিকে আজ আলোর সম্ভার,
তবু আমার মনে গভীর আধাঁর।
হ্যালো,হ্যালো,হ্যালো,
যা! ফোনটা দিলে কেটে?
কত কথাই বলব ভাবলাম বন্ধুত্বের সূত্র ধরে।
আজ থাক তাহলে,
পরে হয়তো একদিন মনের ভাব প্রকাশ পাবে।