স্তব্ধতার ঘেরাটোপে মুছে গেছে বহু রঙ্।
নীল আকাশের নীচে হারিয়েছি রঙ্ পেন্সিল।
ক্যানভাসে আঁকা ছবিতে তুলির আঁকিবুকি।
নিঃস্ব বুকে শুষ্ক টান,ভোরের শুভ্র চেতন।
দু নয়নে বিভোর হয়ে চুপটি করে থাকা।
কত অশ্রু ঝরে আজে,বুকে বড়ো ব্যাথা।
হারিয়েছি অবহেলে,নীল আকাশের নীচে প্রথম ভালোবাসা,অনন্যা।।