রাত্রি কাঁকড়া
সুখ-স্বপ্ন ফেরারী
পা গহ্ববরের কালো সিঁড়িতে
ভালোবাসা
নামহীন নক্ষত্র
সূর্য বিষ নাগের চোখ
চাঁদ আকাশের ক্ষত রোগ
পৃথিবী কষ্ট- নষ্ট সুখের নীড় ।
                             - শাহজাদপুর,সিরাজগঞ্জ।