আমার হৃদয়ে যে ঝড় বইছে
             হাজার বছর ধরে
জীবন রঙ এর ঘুড়ি আজ
             নাটাই সুতার বন্দরে।।
এই ভাবে আজ জীবন খেলায়
             ভালোবাসার  মন্দিরে
হাজার  বছর রইবো চেয়ে
             করেছি তাই সন্ধি রে।।


সব দি ধা আজ পিছে ফেলে
এক এক করে কাছে...


আমার মরণ সাধে, নয়ন কাঁদে যার লাগি
বন্ধু তুমি, যেথায় থাকো, তোমার শুধু আমি
আমার হৃদয়ে তুমি আছ হাজার বছর ধরে
হাজার হাজার বছর যাবে তোমার পানে চেয়ে।


সময় দাড়িয়ে আছে তোমার অপেক্ষায়
প্রতি নিঃশ্বাসে বিশ্বাসের ফুল ফুটায়
তেমনই আছে যেমনটি ছিলো গত
অপেক্ষায় আমি! আমার বিশ্বাস, নিঃশ্বাসে আজ রত।


সব দ্বিধা আজ পিছে ফেলে
এক এক করে কাছে ...


আমার মরণ সাধে নয়ন কাঁদে যার লাগি
বন্ধু তুমি, যেথায় থাকো, তোমার শুধু আমি
আমার হৃদয়ে তুমি আছ হাজার বছর ধরে
হাজার হাজার বছর যাবে তোমার পানে চেয়ে।


যায় যত দিন, বিশ্বাসে শক্তি, হৃদয়ে তোমার তৃপ্তি
সময় ফোটায় আজ ও হৃদয়ে তোমার দীপ্তি।।


এক এক করে কাছে
এক এক করে কাছে ।।