স্বপ্ন দেখুন সফলতা আসবেই

স্বপ্ন দেখুন সফলতা আসবেই
কবি
প্রকাশনী টইটই প্রকাশন
প্রচ্ছদ শিল্পী সজীব ওয়ার্সী
স্বত্ব মোস্তফা সাজিম, তাসিন আব্দুল্লাহ
প্রথম প্রকাশ ফেব্রুয়ারি ২০২১
বিক্রয় মূল্য ২০০
বইটি কিনতে চাইলে এখানে ক্লিক করুন

সংক্ষিপ্ত বর্ণনা

স্বপ্ন দেখুন সফলতা আসবেই এই বইটি সারা বাংলাদেশের পাঠকদের স্বপ্ন দেখাতে সাহায্য করবে। আমরা কিভাবে হাঁটবো কিভাবে হাটলে আমাদের সফলতা আসবে জীবনে তার কোনো ডকুমেন্ট কিন্তু আমাদের সামনে নেই। সেই দিক বিবেচনা করে সাহেদ বিপ্লব লিখেছেন, এই বইটিতে তিনি স্বপ্ন দেখেন এবং স্বপ্ন দেখাতে ভালোবাসেন। সারা পৃথিবীর মানুষ যেন স্বপ্ন দেখে এবং প্রত্যেকটি মানুষ তার স্ব-স্ব ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করতে পারে। এই বইটি প্রত্যেকটি মানুষের জীবনে বিশেষ ভূমিকা পালন করবে একবার পড়ে দেখুন। এই বইটি আপনাদের সত্যিই উপকারে আসবে অনেকগুলো বিষয় নিয়ে এই বইটি লেখা।

ভূমিকা

আজ আমরা স্বপ্ন দেখি না- জীবনটা আনন্দে ভাসিয়ে ছাত্রজীবন পার করি। যে জীবনটা ছিলো জীবন গড়ার উত্তম সময় কিন্তু সে সময়টা পার করেছি লাল নীল স্বপ্ন দেখে যা বাস্তব জীবনের সাথে কোনো মিল নেই।
ছাত্রজীবন হলো জীবনকে গড়ার উত্তম সময় কিন্তু দেখা যায় আমাদের দেশে ছেলে মেয়েরা লেখাপড়া ঠিক মত না করে এমন সব কাজে সময় পার করে যা তাকে ভালো ছাত্র থেকে অনেক দূর নিয়ে আসে। ছাত্রজীবন শেষ করে কর্ম জীবনে এসে ভালো কর্ম পেতে ব্যস্ত করে দেয়, তাই আমি বলি স্বপ্ন দেখতে হবে ছাত্রজীবন থেকেই। আর সেই স্বপ্ন আপনাকে নিয়ে যাবে সফলতার দিকে।
আমি পৃথিবীর প্রতিটি মানুষকে স্বপ্ন দেখাতে চাই পৃথিবীর প্রতিটি মানুষ সফল হলে পৃথিবী এগিয়ে যাবে তার স্বপ্নের পথে। আমার এই বইটি যদি কাউকে স্বপ্ন দেখাতে পারে তাহলে আমার কষ্ট সফল হবে।

উৎসর্গ

যারা সফল হয়েছেন
এমনকি
সফলতার জন্য চেষ্টা করে যাচ্ছেন চিরদিন।