নাসির আহমেদের কবিতার মত
মাঝে মাঝে আমার কবিতাও হারিয়ে যায়।


বেঁচে থাকার স্বপ্ন দেখে
কৃষকের লাঙলের চাক চাক মাটিতে
হাজার শিশুদের কোলাহলে।


মেঘেদের মত ভেসে যাওয়া উন্মুক্ত শব্দাবলীতে
আমবনে কার্তিকের কুয়াশায়
রূপসী বাংলার কোন এক রমনীর ঠোঁটে।